উদ্ভাবনের গল্প

করোনাকালীন ভর্তি কার্যক্রম ও বই বিতরণ-২০২১

মো. জাকিরুল ইসলাম ০৪ জানুয়ারি,২০২১ ৩১ বার দেখা হয়েছে ১০ লাইক ১১ কমেন্ট ৪.৮৪ রেটিং ( ১১ )

করোনাকালীন সময়ে সারা আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ভর্তি কার্যক্রম 2021 ও বই বিতরণ 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ রেহান উদ্দিন
০৬ এপ্রিল, ২০২১ ১০:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/profile/mdrehanuddin17


মোঃ রোকন উদ্দীন
১১ মার্চ, ২০২১ ০৮:১০ পূর্বাহ্ণ

স্যার আপনার কনটেন্ট দেখে পূর্ণ রেটিং সহ লাইক কমান্ড করতে পেরে নিজেকে ধন্যমনে করছি। সে সাথে শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার আপলোডকৃত ৪২ তম https://www.teachers.gov.bd/content/details/897439 প্রেজেন্টেশন ( কনটেন্ট ), ব্লক, চিত্র, প্রকাশনা, ম্যাগাজিন ও শিক্ষায় অগ্রযাত্রা ইত্যাদি পাক্ষিক গুলো দেখে ,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল আলীম
০৮ জানুয়ারি, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৮ জানুয়ারি, ২০২১ ০৮:০৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন ভালো থাকুন। https://www.teachers.gov.bd/content/details/832154


মোঃ সাইফুর রহমান
০৬ জানুয়ারি, ২০২১ ০৯:৪৯ পূর্বাহ্ণ

স্যার আপনার কনটেন্ট অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৫তম কনটেন্ট, ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


শামছুন নাহার
০৬ জানুয়ারি, ২০২১ ০২:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ২৮তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোছাঃ জেসমিন আক্তার
০৫ জানুয়ারি, ২০২১ ১১:৩৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
০৫ জানুয়ারি, ২০২১ ০২:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


লাকী আক্তার
০৫ জানুয়ারি, ২০২১ ১১:৩০ পূর্বাহ্ণ

very nice


সন্তোষ কুমার বর্মা
০৫ জানুয়ারি, ২০২১ ০৮:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
০৪ জানুয়ারি, ২০২১ ১০:১০ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা। চমৎকার কনটেন্ট। আমার সাম্প্রতিক আপলোড করা কনটেন্ট দেখে লাইক,রেটিং সহ গঠনমূলক মতামত প্রদানের অনুরোধ রইলো।