প্রেজেন্টেশন

A Paragraph on A Street Hawker

মোঃ আনোয়ার হোসেন ১৬ জানুয়ারি,২০২১ ১৫২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

A person who sells various things walking from street to street is called a street hawker.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নাছির উদ্দিন খান
১৭ জানুয়ারি, ২০২১ ১২:০৭ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের ৫ম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের কন্টেন্ট দেখে আপনার মতামত ও রেটিং প্রদান করার বিনীত অনুরোধ রইল।


মোসাঃশারমিন আকতার
১৬ জানুয়ারি, ২০২১ ০৬:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমর এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী
১৬ জানুয়ারি, ২০২১ ০৪:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমর এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৬ জানুয়ারি, ২০২১ ০১:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
১৬ জানুয়ারি, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589106


উজ্বল কুমার মজুমদার
১৬ জানুয়ারি, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/829678