প্রেজেন্টেশন

আকাইদ ও ফিকহ নবম শ্রেন ২য় অধ্যায় নামজ

মোঃ আব্দুস সবুর ২৭ জানুয়ারি,২০২১ ১০১ বার দেখা হয়েছে ১০ লাইক ১১ কমেন্ট ৪.১৩ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা যা শিখবে......

১.পাঁচ ওয়াক্ত নামাজের সময়সীমা বলতে ও লিখতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃমুরশিদুর রহমান
৩১ জানুয়ারি, ২০২১ ০৯:০৭ অপরাহ্ণ

Nice


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৯ জানুয়ারি, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মতামত ,লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


এম এ মামুনুর রশিদ
২৮ জানুয়ারি, ২০২১ ০৯:৫০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন28012021আপনি শ্রেণি উপযোগী মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভ মন্তব্য করুন


মোঃ ফারুক হোসেন
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:৫৬ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ। আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত।


শামছুন নাহার
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত ৩০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:২০ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৮ জানুয়ারি, ২০২১ ০৭:৪১ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২১ তারিখের ৩৬তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়-বাংলাদেশের মুক্তিযুদ্ধের পাঠ-৬-এ "মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


অরবিন্দ বিশ্বাস
২৮ জানুয়ারি, ২০২১ ০৬:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৩ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/850459


লুৎফর রহমান
২৮ জানুয়ারি, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৭ জানুয়ারি, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোছাঃ জেসমিন আক্তার
২৭ জানুয়ারি, ২০২১ ১১:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।