নেতৃত্বের গল্প

আমার স্বপ্নের মাদরাসার গল্প।

মোঃ আতাউল্লাহ ২৫ ফেব্রুয়ারি ,২০২১ ১২৫ বার দেখা হয়েছে ২৭ লাইক ২৮ কমেন্ট ৪.১৯ রেটিং ( ৩২ )

এসডিজি-৪ বাস্তবায়নে/ ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে শেরপুর জেলার অন্তর্গত শ্রীবরদী উপজেলার একমাত্র বালিকা মাদরাসা হিসেবে কাকিলাকুড়া ইউনিয়ন বালিকা দাখিল মাদরাসায় মাল্টিমিডিয়া ক্লাসরুম সক্রিয়করণে এবং শিক্ষার গুনগতমান নিশ্চিতকরনে অত্র মাদরাসার সকল শিক্ষক,শিক্ষিকাদের সার্বিক সহযোগীতায় মাসিক সঞ্চয়ের মাধ্যমে প্রতি মাসে ০১ (এক)টি  করে ল্যাপটপ ক্রয় শুরু করি, শেরপুর জেলায় এরকম উদ্যোগ অত্র মাদরাসায় প্রথম। সকল শিক্ষকদের ল্যাপটপ হওয়ায় মাল্টিমিডিয়া ক্লাসরুম সক্রিয়করনে দারুন সহায়ক হিসেবে ছাত্রীরা এর সুফল পেয়ে যাচ্ছে। কোভিড ১৯ এর কারনে সমগ্র পৃথিবী স্থবির হয়ে পড়ায় এবং শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় অত্র মাদরাসার প্রত্যেক শিক্ষক,শিক্ষিকার ল্যাপটপ থাকায় ভার্চুয়াল ক্লাসের শুভ উদ্ভোধন করি, যার মাধ্যমে ক্লাসের ক্ষতি পুরন করতে সক্ষম হয়েছে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
২৬ এপ্রিল, ২০২১ ০৬:২২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ হারুন অর রশিদ
২০ এপ্রিল, ২০২১ ০৫:৩৬ অপরাহ্ণ

অসাধারণ হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা রইলো। "অনলাইনে গণিত পড়ানোর সমস্যার সমাধান" শীর্ষক একটি উদ্ভাবনের গল্প আপলোড করেছি। অনলাইনে গণিত পড়াতে গেলে সবচেয়ে বেশি যে সমস্যায় পড়ি তা হলো কম্পাস, রুলার ও চাঁদার ব্যবহার করতে না পাড়া। আশা করি এই ভিডিওতে আপনি সমস্যার সমাধান খুজে পাবেন। আপনার মূল্যবান রেটিং প্রত্যাশা করছি।


মঞ্জু রানী পাল
১৯ এপ্রিল, ২০২১ ০৯:০৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৪৭তম কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ০৫:২০ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি ।


মোঃ জোবায়ের হোসেন
২৮ মার্চ, ২০২১ ০৮:০১ অপরাহ্ণ

চমৎকার ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। সেই সাথে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৫ মার্চ, ২০২১ ০৭:৩৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ আবুল কালাম
২৪ মার্চ, ২০২১ ০২:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান পরামর্শের অনুরুধ রইলো।


মোঃ শামছুল আলম
২৩ মার্চ, ২০২১ ০৭:২০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


শাহনাজ ফেরদৌসী জুই
২২ মার্চ, ২০২১ ০২:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


শামছুন নাহার
১৪ মার্চ, ২০২১ ০৩:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ একান্তভাবে প্রত্যাশা করছি।


মো মারুফুল হক
১২ মার্চ, ২০২১ ০৭:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মো মারুফুল হক
১২ মার্চ, ২০২১ ০৭:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ সাইফুর রহমান
১০ মার্চ, ২০২১ ০৬:১০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় প্যাডাগোজি, রেটার, এডমিন মহোদয়, সকল সেরা কন্টেন্ট নির্মাতা, সকল সেরা উদ্ভাবক, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট "রাসায়নিক বন্ধন" শিরোনামে ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোঃ শহিদুল ইসলাম
০৫ মার্চ, ২০২১ ০৫:২৩ অপরাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ০১/০৩/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রমজান আলী
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


কামরুল লায়লা
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


জিয়াউর রহমান
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


সাদিয়া আফরিন
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ আবু বকর সিদ্দিক
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ শামছুজ্জামান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


জোছনা বেগম
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ ওয়াহেদুল ইসলাম
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ আখতারুজ্জামান
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ ইবরাহীম আলী
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ আতাউর রহমান
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ আমজাদ আলী
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ।


মোঃ আতাউল্লাহ
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৯ পূর্বাহ্ণ

আমার নেতৃত্বের গল্পটি সকলকে দেখার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।