শিক্ষায় অগ্রযাত্রা

করোনা যোদ্ধা সম্মাননা পেলেন চৌদ্দগ্রামের কামরুন্নাহার মজুমদার।

মোহাম্মদ আমির হোসেন ০৬ এপ্রিল,২০২১ ৪৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

করোনা যোদ্ধা সম্মাননা পেলেন 

চৌদ্দগ্রামের কামরুন্নাহার মজুমদার। 

======================

বহুমূখী প্রতিভার অধিকারী একজন আইকন  কামরুন্নাহার মজুমদার। সহকারী শিক্ষক রাণীর বাজার  সরকারি প্রাথমিক বিদ্যালয়।

করোনা কালীন সময়ে ঘরে বসে না থেকে জীবনের ঝুঁকি নিয়ে অনলাইনে পাঠদানের মাধ্যমে শিক্ষার্থীদের কাছে পৌছে দিয়েছেন শিক্ষার আলো।শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে শিক্ষার্থীদের খবর নিয়েছেন। বিভিন্ন মাধ্যম ব্যবহার করে শিক্ষার্থীদের কাছে পৌছে দিয়েছেন শিক্ষা।ম্যাসেন্জার গ্রুপ, ইমু গ্রুপ,জুমের মাধ্যমে শিক্ষার্থীদের নিকট পৌঁছে দিয়েছেন জ্ঞানের আলো। তাই  আলোকিত প্রাথমিক শিক্ষক পেইজ সম্মাননা প্রদান করে স্বীকৃতি দিয়েছেন করোনা যোদ্ধা হিসেবে। ঢাকা পিটিআইতে বিভাগীয় উপ- পরিচালক মহোদয়ের কাছ থেকে সার্টিফিকেট ও ক্রেস্ট গ্রহন করেন কামরুন্নাহার মজুমদার। 

প্রাথমিক শিক্ষাকে এগিয়ে নিতে তিনি বিভিন্ন শিক্ষামূলক প্রোগ্রাম পরিচালনা করে থাকেন।  তিনি একজন  জনপ্রিয় অনলাইন পার্ফমার।উনার পাঠ একাধিক বার মোস্ট পপুলারে স্থান পেয়েছে। তিনি বাংলাদেশের বিভিন্ন অন লাইন পেইজে পাঠ দিয়ে থাকেন।তিনি করোনা কালিন সময়ে বিভিন্ন আন্তর্জাতিক শিক্ষা বিষয়ক  সেমিনারে অংশগ্রহণ করেন। 

উনি সংগীতের প্রশিক্ষক। জেলা ও  উপজেলা পর্যায় সংস্কৃতি বিষয়ক প্রোগ্রাম পরিচালনা করেন।তিনি বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির মহিলা সহঃ  সম্পাদিকা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ইউনুছ আলী
১৩ জুলাই, ২০২১ ০৮:২৮ অপরাহ্ণ

The learning outcomes are consistent, accurate and regular, with pictures and other learning materials that help the student to enter the world of thought related to his or her lessons. In addition, teaching-learning activities are systematic which play a helpful role in continuous assessment. Above all, there are homework arrangements with the opportunity for students to participate in class work. I wish you all the success with the likes and full ratings for enriching the teacher Portal by uploading excellent, lively and informative content suitable for the class.


মোঃ মুজিবুর রহমান
১০ জুলাই, ২০২১ ০৩:২৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
০৯ এপ্রিল, ২০২১ ০১:১৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত "কোষ বিভাজন " শিরোনামে ৬১তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোহাম্মদ আবদুল
০৮ এপ্রিল, ২০২১ ০৪:৪৯ অপরাহ্ণ

কুমিল্লা জেলার লালমাই উপজেলার প্রাথমিক শিক্ষকদেরকে উপজেলা শিক্ষা অফিসার জনাব মোসাম্মৎ জাহানারা খানম মহোদয়ের নির্যাতনের হাত থেকে বাঁচানোর কি কেউ নেই? ঘুষ ছাড়া একটা কাজও তিঁনি করেন না। একটা কাজে কয়েকবারও ঘুষ দিতে হয়। EFT ফরম পূরণের জন্য প্রথমবার নিল ১৫০ টাকা ।আবার নিল ১০০ টাকা। আরো করবার দিতে হয় আল্লাহ্‌ ভাল জানেন। ঘুষ ছাড়া কোন কাজে শিক্ষা অফিসে গেলে তিঁনি কি খারাপ ব্যবহার বুঝানো সম্ভব নয়। এইভাবে শিক্ষকরা কি সারা জীবন শুধু ঘুষ দিয়েই যাবে? শিক্ষকদের পাশে কি কেউ দাঁড়াবে না?এই শিক্ষা অফিসার যতদিন আছেন ততদিন একটি কাজও ঘুষ ছাড়া হয় নাই।