শিক্ষায় অগ্রযাত্রা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মৌখিক পরীক্ষা অনলাইনে

মোছাঃশাহিনা আক্তার ২৫ এপ্রিল,২০২১ ৯১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬০ রেটিং ( )

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মৌখিক পরীক্ষা অনলাইনে


মহামারীর মধ্যে শিক্ষার্থীদের ভোগান্তি কমাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের মৌখিক (ভাইভা) পরীক্ষা অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে কলেজ অধ্যক্ষদের সঙ্গে ভার্চুয়াল মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এই পরীক্ষার তারিখসহ বিস্তারিত তথ্য শিগগিরই ওয়েবসাইটে দেওয়া হবে বলে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মতবিনিময় সভায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষা ও অন্যান্য বর্ষের শিক্ষার্থীদের পরবর্তী বর্ষে উন্নতি হওয়ার বিষয়েও আলোচনা হয়।

সভায় উপাচার্য মশিউর রহমান বলেন, “শিক্ষার্থীদের শিক্ষা জীবন যাতে সংকটাপন্ন না হয় এবং একই বর্ষে যাতে দীর্ঘদিন আটকে থাকতে না হয়, সে বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় গভীরভাবে চিন্তাভাবনা করছে। পর্যায়ক্রমে আরও সিদ্ধান্ত জানানো হবে।”

করোনাভাইরাস সংক্রমণের কারণে গত বছরের ১৭ মার্চ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। collected

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১৭ অক্টোবর, ২০২১ ০৫:১৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভ কামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ শাহাবুদ্দীন
১৩ জুলাই, ২০২১ ১২:৪৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


Bosir Ahmed
০৬ জুলাই, ২০২১ ০৪:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ মনজুরুল আলম
২৯ এপ্রিল, ২০২১ ০৬:০৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনি সুন্দর কন্টেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আপনিও হউন সেরাদের অন্যতম। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে রেটিং প্রদানের অনুরোধ জানাচ্ছি।


মোঃ আবুল কালাম
২৭ এপ্রিল, ২০২১ ০১:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনর মুল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ গোলজার হোসেন
২৬ এপ্রিল, ২০২১ ০৯:৫৭ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনর মুল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন সুম্মা আমিন ।