চিত্র

জাতিসংঘের উন্নয়ন মূলক সংস্থা

Ayasha Siddiqua ০১ মে,২০২১ ৬৪ বার দেখা হয়েছে ১১ লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

জাতিসংঘের উন্নয়ন মূলক সংস্থা

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রাহিম আহমদ
২৬ জুলাই, ২০২১ ১০:২৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছা.মুন্নি বেগম
১২ জুলাই, ২০২১ ১০:৫৮ অপরাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি।


ড. মোঃ আকতারুল ইসলাম
৩০ মে, ২০২১ ০৫:০৪ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপন ও ভাল ছবি আপলোড দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাসনাইন
২৩ মে, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ হাসনাইন
২৩ মে, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


মোহাম্মদ আনছার উল্লাহ
২২ মে, ২০২১ ০৮:৩৪ পূর্বাহ্ণ

লাইক,পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, আমার এই পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আপনাদের পরামর্শই আমাকে বাতায়নে পথ চলতে সাহায্য করবে।https://www.teachers.gov.bd/content/details/946764


মোঃ মুজিবুর রহমান
১৮ মে, ২০২১ ০৮:০৭ পূর্বাহ্ণ

অভিনন্দন


আবু নাছির মোঃ নুরুল্লা
১৬ মে, ২০২১ ০৩:২০ অপরাহ্ণ

🌙 ঈদ মোবারক। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোঃ গোলজার হোসেন
০২ মে, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন সুম্মা আমিন ।