প্রেজেন্টেশন

শ্রেণি- তৃতীয় বিষয়- প্রাথমিক বিজ্ঞান অধ্যায়- এগারো

শিমুল সুলতানা হেপি ২৮ জুলাই,২০২০ ৩০২ বার দেখা হয়েছে ২৪ লাইক ৩২ কমেন্ট ৪.৭৯ রেটিং ( ২৮ )

শ্রি- তৃতীয়      

বিষয়- প্রািবিজ্ঞান

- এগারো

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সৈয়দা নুসরাত শারমিন
৩০ জুলাই, ২০২০ ০৩:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


ইশরাত জাহান
৩০ জুলাই, ২০২০ ০১:৪৫ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page.


পার্থ সারথী নাথ
৩০ জুলাই, ২০২০ ১২:১৪ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৯ জুলাই, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


Purnima Das
২৯ জুলাই, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামন রইলো। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য অনুরোধ রইলো।


অচিন্ত্য কুমার মন্ডল
২৯ জুলাই, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/635301


চায়না আক্তার
২৯ জুলাই, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
২৯ জুলাই, ২০২০ ০৫:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


পিন্টু চক্রবর্ত্তী
২৯ জুলাই, ২০২০ ০৫:০৩ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, পূর্ণরেটিং লাইক সহ শুভ কামনা, আমার ছবিতে ক্লিক করে আপলোড কৃত কন্টেন্ট এবং ব্লগ দেখে পূর্ণরেটিং লাইক সহ মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল।


মোঃ তরিকুল ইসলাম
২৯ জুলাই, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অপূর্ব কুমার দাশ
২৯ জুলাই, ২০২০ ০৩:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/645006


আবুল কালাম আজাদ
২৯ জুলাই, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৮ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৬ , (ভগ্নাংশ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


বিপুল সরকার
২৯ জুলাই, ২০২০ ০২:৩৮ অপরাহ্ণ

স্যার নমস্কার / আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


যতীন্দ্র মোহন দাশ
২৯ জুলাই, ২০২০ ০২:২৬ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামন রইলো। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য অনুরোধ রইলো।


মোঃ সাইফুল ইসলাম
২৯ জুলাই, ২০২০ ০১:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট ও ভিড়িও দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ রওশন জামিল
২৯ জুলাই, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


সুদীপ্ত কুমার বর্মা
২৯ জুলাই, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মাছুম বিল্লাহ
২৯ জুলাই, ২০২০ ১০:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২৯ জুলাই, ২০২০ ০৯:৫৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


রাজিব চন্দ্র নাথ
২৯ জুলাই, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ভাল থাকুন, নিরাপদে থাকুন।


অভিজিৎ কুমার মন্ডল
২৯ জুলাই, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।পূর্ণ রেটিং সহ লাইক দিলাম,আমার কনটেন্ট দেখবেন এবং গঠন মুলক মন্তব্য করবেন। ধন্যবাদন্তে ----- অভিজিৎ কুমার মন্ডল -- সহকারি শিক্ষক বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়,খালিশপুর,খুলনা।


মোঃ আফছার আলী প্রাং
২৯ জুলাই, ২০২০ ০৭:০৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। Cont. Link: https://teachers.gov.bd/content/details/634896


এইচ.এম. মতিউর রহমান
২৯ জুলাই, ২০২০ ০৬:৩৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য অনুরোধ রইল।


রমজান আলী
২৯ জুলাই, ২০২০ ০৩:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ তরিকুল ইসলাম
২৯ জুলাই, ২০২০ ০৩:২০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মীর কামরুল ইসলাম
২৯ জুলাই, ২০২০ ১২:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২৯ জুলাই, ২০২০ ১২:৪৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আল আমীন
২৯ জুলাই, ২০২০ ১২:৩৮ পূর্বাহ্ণ

ঈদের অগ্রিম শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ ছাইফুল ইসলাম
২৯ জুলাই, ২০২০ ১২:৩৩ পূর্বাহ্ণ

আচ্ছালামু আলাইকুম । ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা রইলো । আমার এ পাক্ষিক এর কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং প্রত্যাশা করছি। আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।


সুজিত দেব
২৮ জুলাই, ২০২০ ১১:৪০ অপরাহ্ণ

আদাব /নমস্কার স্যার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


মোঃ শফিকুল ইসলাম
২৮ জুলাই, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
২৮ জুলাই, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার অনুরোধ রইল।