প্রেজেন্টেশন

The Greed of the Mighty Rivers

মো শাহনেওয়াজ ০১ অক্টোবর,২০২০ ৫৯ বার দেখা হয়েছে লাইক ১৫ কমেন্ট ৩.৫৬ রেটিং ( ১১ )

Developed for class Nine and Ten.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রমজান আলী
০৮ অক্টোবর, ২০২০ ১২:৫৮ পূর্বাহ্ণ

লাইক, রের্টিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তরিকুল ইসলাম
০৭ অক্টোবর, ২০২০ ১০:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্জ্বল কুমার ঘোষ
০২ অক্টোবর, ২০২০ ০৮:১৭ অপরাহ্ণ

লাইক পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শারমিন ইসলাম
০২ অক্টোবর, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ৩৬ তম কনটেন্ট "সৌরজগত" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ অক্টোবর, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও রেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে আমার কন্টেন্ট দেখা ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


রমজান আলী
০২ অক্টোবর, ২০২০ ০২:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
০২ অক্টোবর, ২০২০ ১২:৩০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


খাজা নিজাম উদ্দিন
০১ অক্টোবর, ২০২০ ০৯:২৮ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


উজ্বল কুমার মজুমদার
০১ অক্টোবর, ২০২০ ০৮:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/696359


মোহাম্মদ মাসুদ রানা
০১ অক্টোবর, ২০২০ ০৮:৪৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৭ সেপ্টেম্বর এই পাক্ষিকে আমার ২৭/২৮ তম কন্টেন্টগুলো দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি ।সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


আব্দুল আহাদ মিয়া
০১ অক্টোবর, ২০২০ ০৮:৩২ অপরাহ্ণ

লাইক, রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোছাঃ শিরীন সুলতানা
০১ অক্টোবর, ২০২০ ০৮:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা ।


মোঃ সাইফুল ইসলাম
০১ অক্টোবর, ২০২০ ০৮:১৯ অপরাহ্ণ

Thank you very much for such a wonderful content. I believe that it will be helpful for the students. I wish you all the best with like and full rating. Thanks


মোহাম্মদ গোলাম মুক্তাদির
০১ অক্টোবর, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

লাইক, রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মাহবুবুল আলম
০১ অক্টোবর, ২০২০ ০৮:১২ অপরাহ্ণ

best wishes,please visit https://www.teachers.gov.bd/profile/mahabubulat82@gmail.com