প্রেজেন্টেশন

আখলাকে হামিদাহ

মোঃ মাকসুদুর রহমান ২৬ অক্টোবর,২০২০ ১৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬০ রেটিং ( )

আখলাকে হামিদাহ

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ অক্টোবর, ২০২০ ০৮:৪১ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ অক্টোবর, ২০২০ ০৮:৩৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


বিনয় কুমার বিশ্বাস
২৬ অক্টোবর, ২০২০ ১১:৫০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মাহবুবুল আলম
২৬ অক্টোবর, ২০২০ ১০:০২ অপরাহ্ণ

শুভ কামনা স্যার,http://teachers.gov.bd/content/details/736499


মুহাঃ রুহুল আমিন
২৬ অক্টোবর, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোহাম্মদ মাসুদ রানা
২৬ অক্টোবর, ২০২০ ০৮:০৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৫ অক্টোবর এই পাক্ষিকে আমার ৩০তম ৭ম শ্রেণির ১৩ অধ্যায়ের “প্রাকৃতিক পরিবেশ এবং দূষণ” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


লক্ষ্মী নারায়াণ পাশী
২৬ অক্টোবর, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদানের জন্য অনুরোধ রইলো স্যার ।