প্রেজেন্টেশন

পরিবেশ দূষণ,(পরিবেশ দূষনের প্রভাব) পাঠ-২, ৫ম শ্রেণি,অধ্যায়-২

মোঃ জাকারিয়া ইবনে মাহাতাব ২৪ নভেম্বর,২০২০ ২৮ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৪.৫৭ রেটিং ( )

শিখনফল

1.2.1 পরিবেশ দূষণ কি তা বলতে পারবে

১.২.৬ বায়ু দূষণের ক্ষতিকর প্রভাব বর্ণনা করতে পারবে

১.২.৮ শব্দ দূষণের কারণ ও ক্ষতিকর প্রভাব বর্ণনা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লক্ষ্মী নারায়াণ পাশী
২৭ নভেম্বর, ২০২০ ০৫:১১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের "জনসংখ্যা ও প্রাকৃতিক পরিবেশ " কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান ও উন্নয়নমূলক সুচিন্তিত মতামত , লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


মোহাম্মদ মাহবুবুল হক
২৫ নভেম্বর, ২০২০ ০৯:৩৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ শফিকুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শিহাব উদ্দিন
২৫ নভেম্বর, ২০২০ ০৮:০১ পূর্বাহ্ণ

Thanks for your nice content and best wishes including full ratings . Please give your like, comments and ratings to see my content.


বিনয় কুমার বিশ্বাস
২৪ নভেম্বর, ২০২০ ১০:৪৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মো. খলিলুর রহমান
২৪ নভেম্বর, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার প্রথম উদ্ভাবনের গল্প দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন আমার প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/khalil1062590


মোঃ তৌফিকুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৮:২৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ জাকারিয়া ইবনে মাহাতাব
২৪ নভেম্বর, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

ধন্যবাদ


সুমাইয়া আক্তার
২৪ নভেম্বর, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার আপলোকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৪ নভেম্বর, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন নিড়ে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ নভেম্বর, ২০২০ ০৮:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোছাঃ জেসমিন আক্তার
২৪ নভেম্বর, ২০২০ ০৭:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার আপলোকৃত ৪৭তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।