প্রেজেন্টেশন

১০শ্রেণি, বৃত্ত সংক্রান্ত উপপাদ্য

মোঃ মজিবুর রহমান গাজী ১৭ ফেব্রুয়ারি ,২০২১ ৩৫ বার দেখা হয়েছে ১২ লাইক ১৫ কমেন্ট ৫.০০ রেটিং ( ১১ )

এই পাঠ শেষে শিক্ষাথীরা

বৃত্ত কী তা বলতে পারবে

বৃত্ত সংক্রান্ত উপপাদ্যবর্ণনা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এইচ.এম. মতিউর রহমান
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৪০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মাহবুবুল আলম (তোহা)
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:২৭ অপরাহ্ণ

Please visit my blog https://www.teachers.gov.bd/blog-details/591968


মোঃ শফিকুল ইসলাম
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:১৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্যে শুভ কামনা। আমার কনটেন্ট দেখে আপনার মুল্যবান মন্তব্য প্রদান করবার জন্যে সবিনয়ে অনুরোধ করছি।


বকুল ইসলাম
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২১ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০২:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৪৯ অপরাহ্ণ

ফাগুনের মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০২ /২০২১ তারিখের ৩৮তম কনটেন্ট অষ্টম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-২-৪ “সশস্ত্র মুক্তিযুদ্ধের পটভূমি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সন্তোষ কুমার বর্মা
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৯১ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ শহীদুল্লাহ্
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইক সহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং আশা করছি।


সঞ্জিত চন্দ্র দাস
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৭১ তম কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:০৩ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও, পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৪৯ অপরাহ্ণ

শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://www.teachers.gov.bd/content/details/880238 https://www.teachers.gov.bd/blog-details/592430


লুৎফর রহমান
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


মোঃ নূরল আলম
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:০২ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও, পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ৪৭তম কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।