প্রেজেন্টেশন

Function

জাহাঙ্গীর আলম ০৭ মার্চ,২০২০ ১৫৭ বার দেখা হয়েছে ২০ লাইক ২৭ কমেন্ট ৪.৬৩ রেটিং ( ২৭ )

Function Lecture Presentation

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ফকির মিন্টু আলী
০৩ মে, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

স্যার আমার এ সপ্তাহের কন্টেন্টগুলো দেখার অনুরোধ করছি। শিখনফল দেখে শিখন-শেখানো কৌশল মাফিক প্যাডাগোজী মোতাবেক আছে কি না ভাল করে দেখার অনুরোধ করছি। এটি সহজ, সাবলিল, পরিচ্ছন্ন কন্টেন্ট যা শ্রেণি উপযোগী, দেশীয় ইমেজ, সিম্পল এনিমেশন বোর্ড বইয়ের সাথে মিলিয়ে বানানো হয়েছে। পর্যবেক্ষন করার জন্য সবিনয়ে আমন্ত্রণ জানাচ্ছি। কন্টেন্টটি ভালো করে দেখে আপনারা এর ত্রূটি-বিচ্যূতিগুলো তুলে ধরলে পরবর্তিতে আরো ভাল কন্টেন্ট উপহার দেয়া সম্ভব হবে বলে আমি মনে করি।আপনাদের মূল্যবান দিক-নির্দেশনা, পরামর চাই


এইচ.এম. মতিউর রহমান
০৮ মার্চ, ২০২০ ০২:০২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


ননীগোপাল রায়
০৮ মার্চ, ২০২০ ০৯:১৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


দুলাল কুমার মন্ডল
০৭ মার্চ, ২০২০ ০৯:৪৭ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা।সুন্দর ও মানসম্মত কনটেন্ট আপলোডের জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। এ পাক্ষিকে আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুন অর রশিদ
০৭ মার্চ, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক,রেটিং ও কমান্টসহ অভিনন্দন সেই সাথে আমার কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৭ মার্চ, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/531468


মোছাঃ মরিয়ম খাতুন
০৭ মার্চ, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা। সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মূল্যবান পরামর্শ প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
০৭ মার্চ, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করবেন আশা করছি।


মোঃ সুহেল মিয়া
০৭ মার্চ, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


দেলওয়ারা বেগম
০৭ মার্চ, ২০২০ ০৭:৫৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন।


মোঃ মিজানুর রহমান
০৭ মার্চ, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। ডিয়ার মুজিব বর্ষের শুভেচ্ছা । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
০৭ মার্চ, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


কামরুল হাসান আহমেদ
০৭ মার্চ, ২০২০ ০৬:০২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। পূর্ণ রেটিং সহ আপনার সু- স্বাস্থ্য কামনা করছি। শিক্ষক বাতায়ন পোর্টালের হোমপেজে "খোলা জানালা ব্লগে " আমাদের দেশের শিক্ষা ব্যবস্থা শিরোনামে যে লেখাটি দেখছেন তা আমার লেখা। সকলের কাছে অনুরোধ ব্লগটি পড়ে মন্তব্য করবেন। "ব্রিটিশ শাসন - পলাশীর যুদ্ধ" বাংলাদেশ ও বিশ্ব পরিচয় পঞ্চম শ্রেণির উপর আমার ৩০ তম কনটেন্টটি আপলোড করা হয়েছে আমার অন্যান্য প্রেজেন্টেশন দেখে রেটিং প্রদান করতে মহোদয় গণকে অনুরোধ করছি।।


শবনম মোস্তারি
০৭ মার্চ, ২০২০ ০৬:০২ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও রেটিংসহ আপনাকে ধন্যবাদ। আমার কন্টেন্টগুলো দেখার অনুরোধ করছি এবং প্রয়োজনীয় পরামর্শসহ আপনার মূল্যবান রেটিং কামনা করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৭ মার্চ, ২০২০ ০৫:৫১ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও রেটিংসহ আপনাকে ধন্যবাদ। আমার কন্টেন্টগুলো দেখার অনুরোধ করছি এবং প্রয়োজনীয় পরামর্শসহ আপনার মূল্যবান রেটিং কামনা করছি।


তাছলিমা আক্তার
০৭ মার্চ, ২০২০ ০৫:৪৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ৯ ( উ, ঊ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


বিপুল কুমার সরকার
০৭ মার্চ, ২০২০ ০৩:৫৯ অপরাহ্ণ

স্যার, ননমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


স্বরুপ কুমার দাস
০৭ মার্চ, ২০২০ ০৩:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকামনা। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের আহবান করছি। ধন্যবাদ।


মোঃ শহিদুল ইসলাম
০৭ মার্চ, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ মেরাজুল ইসলাম
০৭ মার্চ, ২০২০ ০৩:০৪ অপরাহ্ণ

❝ সাত কোটি মানুষকে দাবায়ে রাখতে পারবা না। মরতে যখন শিখেছি, তখন কেউ আমাদের দাবায়ে রাখতে পারবে না। রক্ত যখন দিয়েছি, আরো দেবো। এ দেশের মানুষকে মুক্ত করে ছাড়বো- ইনশাল্লাহ। এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম। জয় বাংলা। ❞ -- শেখ মুজিবুর রহমান স্বাধীন ️বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতির প্রতি জানাই বিনম্র শ্রদ্ধাঞ্জলি। এম . মেরাজুল ইসলাম ICT4E জেলা অ্যাম্বাসেডর , হবিগঞ্জ । সেরা কন্টেন্ট নির্মাতা ( ০১/০৩/২০২০ ) খ্রিঃ


মো. সাখাওয়াত হোসেন
০৭ মার্চ, ২০২০ ০৩:০০ অপরাহ্ণ

চমৎকার, শুভকামনা জানাচ্ছি। (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ ঝিনাইদহ মোবা: ০১৭১৫৬৭১০৯৬ মেইল: shbiddut@gmail.com)


মোঃ গোলাম ওয়ারেছ
০৭ মার্চ, ২০২০ ০২:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকাম। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের আহবান করছি। ধন্যবাদ।


আব্দুল ওয়াহেদ
০৭ মার্চ, ২০২০ ০২:০৯ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


বিল্লাল হোসেন
০৭ মার্চ, ২০২০ ০১:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন।আমার ছবির উপর ক্লিক করে আমার এ সপ্তাহের কন্টেন্টে রেটিং সহ মতামত দেওয়ার আহবান রইল।


হরেন চন্দ্র দাস
০৭ মার্চ, ২০২০ ০১:৫৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন ও সমালোচনা করুন! ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
০৭ মার্চ, ২০২০ ০১:৩৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


মোঃ কবির উদ্দিন
০৭ মার্চ, ২০২০ ০১:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন।আমার ছবির উপর ক্লিক করে আমার এ সপ্তাহের কন্টেন্টে রেটিং সহ মতামত দেওয়ার আহবান রইল।