প্রেজেন্টেশন

একঘরা নগদান বই

মোহাম্মাদ ফারুক ২৬ জুলাই,২০২০ ৩২৫ বার দেখা হয়েছে ১৯ লাইক ৩০ কমেন্ট ৪.৮১ রেটিং ( ২৬ )

 নগদান বই কী তা বলতে পারবে

 নগদান বইএর বৈশিষ্ট্য উল্লেখ করতে পারবে

 নগদান বই এর ধারনাগুরুত্ব ব্যাখ্যা করতে পারবে

 নগদান শ্রেণী বিভাগ গুলো বলতে পারবে

 নগদ ও অ- নগদ লেনদেন গুলো সনাক্ত  করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
৩০ জুলাই, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
২৮ জুলাই, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার অনুরোধ রইল।


শবনম মোস্তারি
২৭ জুলাই, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

পূর্ন রেটিং সহ শুভ কামনা, দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে হবে জয় সুনিন্চিত সময় পেলে আমার কনেন্ট গুলো দেখার অনুরোধ রইল।সুস্থ সুন্দর জীবন কামনা করছি।


সুদীপ্ত কুমার বর্মা
২৭ জুলাই, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

পুর্ণরেটিং ও লাইকসহ শুভ কামনা রইল। আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ জুলাই, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ সাজেদুল ইসলাম
২৭ জুলাই, ২০২০ ১২:০০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


মোঃ মাছুম বিল্লাহ
২৭ জুলাই, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আবুল কালাম আজাদ
২৭ জুলাই, ২০২০ ০৯:৫৯ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৮ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৬ , (ভগ্নাংশ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২৭ জুলাই, ২০২০ ০৯:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২৭ জুলাই, ২০২০ ০৯:১৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো ‌।


সৈয়দা নুসরাত শারমিন
২৭ জুলাই, ২০২০ ০৯:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ সাইফুল ইসলাম
২৭ জুলাই, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


আজিজুল ফকির
২৭ জুলাই, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

Very nice content. Full ratings with well wishes. Thank you.


আব্দুল আহাদ মিয়া
২৭ জুলাই, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


সঞ্জয় ভৌমিক
২৭ জুলাই, ২০২০ ০৬:৫২ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভকামনা। আমার সাম্প্রতিকতম কনটেন্ট "মৌমাছির সামাজিক আচরণ" https://www.teachers.gov.bd/content/details/639975 দেখে লাইক,রেটিং এবং আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল।


এইচ.এম. মতিউর রহমান
২৭ জুলাই, ২০২০ ০৬:১০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হারুনর রশীদ
২৭ জুলাই, ২০২০ ০১:২৯ পূর্বাহ্ণ

আমার আপলোডকৃত কন্টেন্ট জাবেদা ২০২০ বিষয়ঃ হিসাব বিজ্ঞান দেখার এবং মতামত দেওয়ার জন্য শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ হারুনর রশীদ
২৭ জুলাই, ২০২০ ০১:২৯ পূর্বাহ্ণ

আমার আপলোডকৃত কন্টেন্ট জাবেদা ২০২০ বিষয়ঃ হিসাব বিজ্ঞান দেখার এবং মতামত দেওয়ার জন্য শুভকামনা ও অভিনন্দন ।


মোঃ হারুনর রশীদ
২৭ জুলাই, ২০২০ ০১:২৯ পূর্বাহ্ণ

আমার আপলোডকৃত কন্টেন্ট জাবেদা ২০২০ বিষয়ঃ হিসাব বিজ্ঞান দেখার এবং মতামত দেওয়ার জন্য শুভকামনা ও অভিনন্দন ।


সুজিত দেব
২৭ জুলাই, ২০২০ ১২:২০ পূর্বাহ্ণ

আদাব /নমস্কার স্যার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ জুলাই, ২০২০ ১১:১৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সম্পা রাণী দাশ
২৬ জুলাই, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোঃ তরিকুল ইসলাম
২৬ জুলাই, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


Purnima Das
২৬ জুলাই, ২০২০ ১১:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা।


মোহাম্মদ আব্দুল মালেক
২৬ জুলাই, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ শফিকুল ইসলাম
২৬ জুলাই, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ রওশন জামিল
২৬ জুলাই, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


মোঃ আবুল কালাম
২৬ জুলাই, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন


পার্থ সারথী নাথ
২৬ জুলাই, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ আফছার আলী প্রাং
২৬ জুলাই, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। Cont. Link: https://teachers.gov.bd/content/details/634896