প্রেজেন্টেশন

Right form of verbs

মোঃ মজিবুর রহমান ৩০ জুলাই,২০২০ ২১১ বার দেখা হয়েছে ২৪ লাইক ৩০ কমেন্ট ৪.৮১ রেটিং ( ২৭ )

After completing this lesson, the students will be able to ---

tell the definition of verb

describe the rules of using right form of verbs         


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আজাদুল ইসলাম আজাদ
১১ অক্টোবর, ২০২০ ০৭:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি।


মোঃ গোলাম ওয়ারেছ
৩১ জুলাই, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা ও ঈদ মোবারাক। আমার কন্টেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মো: সেলিম মিয়া
৩১ জুলাই, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ শুভ কামনা। আমার আপলোপকৃত কটেন্টগুলো দেখে পূর্ণ রেটিংসহ সচিন্তিত মতামতের বিশেষ অনুরোধ রইল। স্থাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


পার্থ সারথী নাথ
৩০ জুলাই, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


লুৎফর রহমান
৩০ জুলাই, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/630429


সন্তোষ কুমার বর্মা
৩০ জুলাই, ২০২০ ০৯:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ সাইফুল ইসলাম
৩০ জুলাই, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল মন্তব্য করুন


রাজিব চন্দ্র নাথ
৩০ জুলাই, ২০২০ ০৮:৪২ অপরাহ্ণ

শুভকামনা স্যার। অনেক কষ্ট করে শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরী করার জন্য ৫ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


বেনজীর আহমেদ
৩০ জুলাই, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ভিডিও কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ তরিকুল ইসলাম
৩০ জুলাই, ২০২০ ০৬:৩৪ অপরাহ্ণ

আপনার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


এইচ.এম. মতিউর রহমান
৩০ জুলাই, ২০২০ ০৬:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য অনুরোধ রইল।


মোঃ তরিকুল ইসলাম
৩০ জুলাই, ২০২০ ০৬:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ভিডিও কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ মাছুম বিল্লাহ
৩০ জুলাই, ২০২০ ০৫:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ দেলোয়ার হোসেন
৩০ জুলাই, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত ভিডিও কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
৩০ জুলাই, ২০২০ ০৪:৫০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/639037


নিমাই চন্দ্র মন্ডল
৩০ জুলাই, ২০২০ ০৪:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
৩০ জুলাই, ২০২০ ০৩:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


আবুল কালাম আজাদ
৩০ জুলাই, ২০২০ ০২:৩৬ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৮ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৬ , (ভগ্নাংশ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


সৈয়দা নুসরাত শারমিন
৩০ জুলাই, ২০২০ ০২:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


Purnima Das
৩০ জুলাই, ২০২০ ০১:৩৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


সাইফুল হক
৩০ জুলাই, ২০২০ ০১:৩৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
৩০ জুলাই, ২০২০ ০১:৩২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/635301


মোঃ আফছার আলী প্রাং
৩০ জুলাই, ২০২০ ১২:১৮ অপরাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। Cont. Link: https://teachers.gov.bd/content/details/634896


সম্পা রাণী দাশ
৩০ জুলাই, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।ভালো থাকুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
৩০ জুলাই, ২০২০ ১১:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ রওশন জামিল
৩০ জুলাই, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


সুজিত দেব
৩০ জুলাই, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ণ

আদাব /নমস্কার স্যার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


উজ্বল কুমার মজুমদার
৩০ জুলাই, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ নুরুল ইসলাম
৩০ জুলাই, ২০২০ ১১:০৯ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল ,আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার এবং মতামত দেওয়ার জন্য শুভকামনা ও অভিনন্দন ।


মোহাম্মদ আব্দুল মালেক
৩০ জুলাই, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com