প্রেজেন্টেশন

হজ

মোঃ মাকসুদুর রহমান ২৭ অক্টোবর,২০২০ ৭৪ বার দেখা হয়েছে লাইক ১৪ কমেন্ট ৪.১৮ রেটিং ( ১১ )

হজ 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নজরুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৬:২১ অপরাহ্ণ

মাশা আল্লাহ! সুন্দর কন্টেন্ট উপস্থাপন করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন।


মুহাঃ রুহুল আমিন
২৭ অক্টোবর, ২০২০ ০৯:৫০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


আব্দুল্লাহ আত তারিক
২৭ অক্টোবর, ২০২০ ০৪:৩৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
২৭ অক্টোবর, ২০২০ ০১:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামতের জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
২৭ অক্টোবর, ২০২০ ০১:০১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


নাছিমা আক্তার
২৭ অক্টোবর, ২০২০ ১২:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মো. খলিলুর রহমান
২৭ অক্টোবর, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন আমার প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/khalil1062590


নিমাই চন্দ্র মন্ডল
২৭ অক্টোবর, ২০২০ ১২:৪৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোহাম্মদ মাসুদ রানা
২৭ অক্টোবর, ২০২০ ০৯:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মরিয়মুন্নেছা
২৭ অক্টোবর, ২০২০ ০৯:১৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও পূর্ণরেটিংসহ শুভকাম।


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ অক্টোবর, ২০২০ ০৯:১১ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মরিয়মুন্নেছা
২৭ অক্টোবর, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও পূর্ণরেটিংসহ শুভকাম।


মোঃ আফছার আলী প্রাং
২৭ অক্টোবর, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


মরিয়মুন্নেছা
২৭ অক্টোবর, ২০২০ ০৮:৫০ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও পূর্ণরেটিংসহ শুভকাম।