প্রেজেন্টেশন

লেনদেন

Hashina Momotaj ২৩ ডিসেম্বর,২০২০ ৭৫ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৮ কমেন্ট ৪.৭৩ রেটিং ( ১১ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা-
লেনদেনের ধারণা ব্যাখ্যা করতে পারবে
লেনদেনের প্রকৃতির শনাক্ত করতে পারবে
হিসাব সমীকরণ বিশ্লেষণ করতে পারবে

হিসাব সমীকরণের ব্যবসায়িক লেনদেনের প্রভাব ব্যাখ্যা      করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৬ পূর্বাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ । সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
২৩ ডিসেম্বর, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। আমার এ পাক্ষিকের ৩৮ তম কন্টেন্ট https://www.teachers.gov.bd/content/details/812775


মোঃ মেহেদুল ইসলাম
২৩ ডিসেম্বর, ২০২০ ০৫:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


মোহাম্মদ মাসুদ রানা
২৩ ডিসেম্বর, ২০২০ ০২:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "আউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোছাঃ জেসমিন আক্তার
২৩ ডিসেম্বর, ২০২০ ০১:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


প্রদীপ কুমার রায়
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৬ পূর্বাহ্ণ

আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ মহিদুল ইসলাম
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:০৬ পূর্বাহ্ণ

লাইক সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি।


মোঃ রেয়াজুল ইসলাম
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:০০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। সুন্দর হোক আগামির পথচলা । আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২৩ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


আব্দুল্লাহ আত তারিক
২৩ ডিসেম্বর, ২০২০ ০৮:১৩ পূর্বাহ্ণ

সুপ্রভাত, আপনার দিনটি শুভ হোক । অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। পূর্ণ রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম । ডিসেম্বর - ২০ এর পাক্ষিক - ২ আমার নির্মিত কনটেন্ট নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি শামসুর রাহমান রচিত "তোমাকে পাওয়ার জন্য, হে স্বাধীনতা" দেখার জন্য আমন্ত্রণ রইল ।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২৩ ডিসেম্বর, ২০২০ ০৭:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি। https://www.teachers.gov.bd/content/details/814842


নিমাই চন্দ্র মন্ডল
২৩ ডিসেম্বর, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো আপনার জন্যে।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৩ ডিসেম্বর, ২০২০ ০৭:০৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী " ডিজিটাল হাজিরা শীট" এ আপনার রেটিং ও মতামত প্রত্যাশা করছি। সুন্দর হোক আগামীর পথ চলা । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ আলাউদ্দিন
২৩ ডিসেম্বর, ২০২০ ০৪:০৫ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


আব্দুল আলীম
২৩ ডিসেম্বর, ২০২০ ০১:৫২ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৪তম কন্টেন্ট ও ৫৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/818689 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/586799


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৩ ডিসেম্বর, ২০২০ ১২:৩৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।