প্রেজেন্টেশন

মেমোরি ও স্টোরেজ ডিভাইসঃ সহায়ক স্মৃতি

ফারজানা বেগম ২৮ ডিসেম্বর,২০২০ ৮৫ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৬৩ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা

১। মেমোরিস্টোরেজ ডিভাইস কী বলতে পারবে

২। মেমোরির শ্রেণিবিভাগ করতে পারবে

3। হার্ডডিস্ক, সিডি/ডিভিডি, ফ্ল্যাশ ড্রাইভমেমোরি কার্ড      এর ব্যবহার সম্পর্কে বর্নণা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মঞ্জু রানী পাল
০৬ জুলাই, ২০২১ ০২:৩৩ পূর্বাহ্ণ

লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইল।


মোঃ শরীফ হোসেন
১৯ মার্চ, ২০২১ ০৬:৩৩ পূর্বাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য। স্যার, আপনার শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি । শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। স্যার, আমার ছবিতে ক্লিক করলে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখতে পাবেন। সময় নিয়ে দেখলে, আমার চেষ্টা স্বার্থক হবে । আমার শ্রমকে আরোও গতিশীল করতে - আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীতভাবে আশা করছি। সৃষ্টিকর্তা আপনার উত্তর উত্তর মঙ্গল করুন।


কাউছার হোসেন
০২ জানুয়ারি, ২০২১ ০৯:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মাহবুবুল আলম (তোহা)
২৯ ডিসেম্বর, ২০২০ ০৫:১২ অপরাহ্ণ

সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। আমার এ পাক্ষিকের ৩৮ তম কন্টেন্ট https://www.teachers.gov.bd/content/details/812775


সন্তোষ কুমার বর্মা
২৯ ডিসেম্বর, ২০২০ ০৮:৫৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আব্দুল আলীম
২৯ ডিসেম্বর, ২০২০ ০১:৩৫ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৪তম কন্টেন্ট ও ৫৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/818689 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/586799


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৮ ডিসেম্বর, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২৮ ডিসেম্বর, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি। https://www.teachers.gov.bd/content/details/814842


মাহমুদ শরীফ মোল্লা
২৮ ডিসেম্বর, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেনন্টে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


আব্দুল মাজিদ
২৮ ডিসেম্বর, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


ফারজানা বেগম
২৮ ডিসেম্বর, ২০২০ ০৮:১৯ অপরাহ্ণ

আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।