প্রেজেন্টেশন

খতিয়ান

মোহাম্মদ হোসেন ০৫ ফেব্রুয়ারি ,২০২১ ১২৭ বার দেখা হয়েছে ৪২ লাইক ৪৫ কমেন্ট ৪.৫৯ রেটিং ( ৩৪ )

শ্রদ্ধেয় প্যাডাগোজি রেটার স্যার, এডমিন স্যার, সেরা কনটেন্ট নির্মাতা স্যার ও বাতায়ন সংশ্লিষ্ট স্যারগণ আমার ০৫  ফেব্রুয়ারি আপলোডকৃত ৫৩ তম ‘খতিয়ান’ শিরোনামের কন্টেন্টটি দেখে গঠনমূলক মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

  • অনুরোধক্রমে......
  • মোহাম্মদ হোসেন এমবিএস (হি.বি),বি.এড.
  • সহকারী শিক্ষক (আই.সি.টি.)
  • পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়
  • নাওড়া ,শাহরাস্তি ,চাঁদপুর।
  • মোবাইল নাম্বার : 01617-025599
  • ই-মেইল:-mdhossain599@gmail.com


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
০৮ জুন, ২০২১ ০৭:৫১ পূর্বাহ্ণ

come back pls. patient is bitter but it's fruit is sweet.


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
০৮ জুন, ২০২১ ০৭:৫০ পূর্বাহ্ণ

"A thing of beauty is joy forever . সুন্দর একটা কনটেন্ট তৈরি করছেন। শিখনফলও যথার্থ। রেটিংসহ শুভকামনা। আমার বাতায়ন পেইজে আমন্ত্রন


মোঃ রফিকুল হাসান
০১ মে, ২০২১ ০২:০০ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য রেটিং সহ ধন্যবাদ।


কল্লোল চক্রবর্ত্তী
২৪ এপ্রিল, ২০২১ ০৬:০৪ অপরাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


নিলুফা ইয়াছমীন
২১ এপ্রিল, ২০২১ ০১:২৮ অপরাহ্ণ

পুর্ন লাইক এবং রেটিং সহ শুভকামনা আপনার জন্য সেই সাথে আমার কন্টেন দেখার আমন্ত্রন রইলো


কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ০৫:৩৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


সঞ্জয় মিত্র
০৭ এপ্রিল, ২০২১ ১০:৫২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০৮ মার্চ, ২০২১ ০৯:৩৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৫তম কন্টেন্ট "বিমা " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোহাম্মদ সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০৮ মার্চ, ২০২১ ০৯:৩৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৫তম কন্টেন্ট "বিমা " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোঃ গোলাম ওয়ারেছ
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৪০ পূর্বাহ্ণ

There were many good wishes with like and ratings.


ছালমা বেগম
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার প্রথম আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


নাজমুন্নাহার শিউলি
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ

Nice presentation


অচিন্ত্য কুমার মন্ডল
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৩৩ পূর্বাহ্ণ

শুভ কামনা রইলো।


মনির হোসেন হাওলাদার
০৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৪০ অপরাহ্ণ

শুভকামনা


মোছা.সালমা খাতুন
০৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা, আমার উদ্ভাবনী গল্পে আপনাকে আমন্ত্রণ।


মোঃ রুকুনুজ্জামান
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং সহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https//www.teachers.gov.bd/content/details/866884 https//www.teachers.gov.bd/blog-details/590985


শেখ মোঃ সোহেল রানা
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার বাতায়ন এ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


মোঃ রওশন জামিল
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০২ অপরাহ্ণ

শুভ কামনা রইলো।


মোঃ তরিকুল ইসলাম
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫২ অপরাহ্ণ

There were many good wishes with like and ratings.


রফরফের নুর সিদ্দিকা
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মুহাঃ রুহুল আমিন
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ রুবেল হোসাইন
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার বাতায়ন এ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


রেহানা আক্তার ঝর্ণা
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৭ অপরাহ্ণ

শুভকামনা রইল।


মাহবুবুল আলম (তোহা)
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৫০ অপরাহ্ণ

সবাইকে মহান একুশের শুভেচ্ছা। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের ৫১ তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। কন্টেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/863840 ব্লগ লিংক https://www.teachers.gov.bd/blog-details/590689


প্রদীপ কুমার রায়
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০২:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ একান্ত ভাবে প্রত্যাশা করছি।


প্রতিভা রানী
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ১২:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভ কামনা।


শাহনাজ ফেরদৌসী জুই
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি কনটেন্ট তৈরী করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রদান করার অনুরোধ রইলো।


সৈয়দা শাহীনুুর পারভীন
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রাহিমা আক্তার
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টসমূহ দেখে গঠন মূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার গঠন মূলক মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


মোহা:গোলাম কবির
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:০৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। বাতায়নের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার প্রেজেন্টেশন খুব সুন্দর হয়েছে,পাঠের উদ্দেশ্য, ধারাবাহিকতা, শ্রেণি উপযোগীতা খুব ভালো হয়েছে। আমার প্রেজেন্টেশন দেখার জন্য আপনাকে সবিনয়ে অনুরোধ করছি। লাইক বাটনে ক্লিক করে রেটিং দিতে ভুলবেন না।


মোহাম্মদ মাসুদ রানা
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৫৮ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আব্দুল্লাহ আত তারিক
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৫৪ অপরাহ্ণ

আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। অনেক সময় করে শ্রমলব্ধ নির্মাণ । সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটেছে । শুভকামনাসহ পূর্নাঙ রেটিং, লাইক রইল । এই পাক্ষিক-এ আমার রচিত নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বই-এর নান্দনিক কবি হেমচন্দ্র বন্ধ্যোপাধ্যায় রচিত ""জীবন-সঙ্গীত"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার দিক-নির্দেশনা ও পরামর্শের অপেক্ষায় রইলাম। আমার বাতায়ন-বাড়ি আমন্ত্রণ রইল।


মোঃ নাছির উদ্দিন খান
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের ৫ম শ্রেণির “বাংলাদেশ ও বিশ্বপরিচয়” বিষয়ের কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদান করার বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৩৪ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


আব্দুল আলীম
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৩তম কন্টেন্ট ও ৬০তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/863694 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/590678


সন্তোষ কুমার বর্মা
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


অরবিন্দ বিশ্বাস
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ২৯/০১ /২০২১ তারিখের ৩৪তম কনটেন্ট নবম-দশম শ্রেনির পঞ্চম অধ্যায় “সংবিধান” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/859083


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ নূরল আলম
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি কনটেন্ট তৈরী করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি