প্রেজেন্টেশন

যুক্তিবিদ্যা ২য় পত্র, ৮ম অধ্যায়, সম্ভাবনা ও আকস্মিকতা বাই শরীফুর রহমান আদিল

শরীফুর রহমান আদিল ১৭ এপ্রিল,২০২১ ৭৭ বার দেখা হয়েছে ১৭ লাইক ২০ কমেন্ট ৪.৪৭ রেটিং ( ১৭ )

পাঠশেষে আমরা জানতে পারবো


  • ১,আমরা সবাই আকস্মিকতার সংজ্ঞা জানতে পারবো।
  • ২, আকস্মিকতা সর্ম্পকে বিজ্ঞানীযুক্তিবিদদের ধারণা লিখতে পারবো। 

    ৩, সর্বোপরি, সম্ভাবনার সাথে আকস্মিকতার পার্থক্য মূল্যায়ন করতে পারবো। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল আলীম
২২ এপ্রিল, ২০২১ ০৮:২৬ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৬তম কন্টেন্ট ও ৬৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/925088 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/598998


মোঃ মামুনুর রহমান
১৮ এপ্রিল, ২০২১ ০৯:১৬ পূর্বাহ্ণ

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিব শতবর্ষ এবং পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইকসহ পূর্ণ রেটিং-এর শুভকামনা রইলো। এই পাক্ষিকের আমার ১৭/০৪/২১ তারিখের ৮ম শ্রেণির " তথ্য ও যোগাযোগ প্রযুক্তি " বিষয়ের বাস্তব জীবন ঘনিষ্ঠ ও দৈনন্দিন জীবনের জন্য অত্যন্ত প্রয়োজনীয় "ইমেইল ও ইমেইল পাঠানোর প্রক্রিয়া" সম্পর্কিত কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত পেডাগজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট গুরুত্বপূর্ণ মতামতসহ পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Content Link : https://www.teachers.gov.bd/content/details/921929


নাছিমা আক্তার
১৮ এপ্রিল, ২০২১ ০৩:২৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার ছবিতে ক্লিক করে ১৭/০৪/২০২১ ইং আমার আপলোডকৃত ৫৬তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। দয়া করে কমেন্টস এর পাশাপাশি রেটিং ও লাইক দিতেও অনুরোধ করছি।আমরা অনেকে লাইক ও রেটিং দিতে ভুলে যাই, শুধু কমেন্টস করে চলে আসি।কিন্তু আমার স্বভাব হচ্ছে আগে পূর্ণ রেটিং, ও লাইক তারপর কমেন্টস করি।তাই সকলের কাছ আমিও এটাইঅনুরোধ রাখছি।আপনার একটা লাইক ও রেটিং আমাট ভাগ্য বদলে দিতে পারে।ভুল মার্জনীয়।


মোঃ মনজুরুল আলম
১৭ এপ্রিল, ২০২১ ১১:৪৯ অপরাহ্ণ

আপনার প্রেজেন্টেশন আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আপনার শ্রম যেন বৃথা না যায় এই প্রত্যাশা আমার। আপনিও হোন সেরাদের একজন। আমার এ সপ্তাহের প্রেজেন্টেশনে আপনাকে স্বাগতম।


যতীন্দ্র মোহন দাশ
১৭ এপ্রিল, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ৫৪ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/922097


কোহিনুর জান্নাত
১৭ এপ্রিল, ২০২১ ০৯:০৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


বিনয় কুমার বিশ্বাস
১৭ এপ্রিল, ২০২১ ০৫:২৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


কোহিনুর খানম
১৭ এপ্রিল, ২০২১ ০৩:৪৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। আমার কন্টেন্টে রেটিং ও আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/921191


মোঃ শহিদুল ইসলাম
১৭ এপ্রিল, ২০২১ ০৩:৪০ অপরাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ১১/০৪/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৭ এপ্রিল, ২০২১ ০৩:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ গোলজার হোসেন
১৭ এপ্রিল, ২০২১ ০২:৫৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্য বান মতামত ,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীিত অনুরোধ করছি ।


মোঃ গোলজার হোসেন
১৭ এপ্রিল, ২০২১ ০২:৫৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্য বান মতামত ,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীিত অনুরোধ করছি ।


কানিজ মায়েরা
১৭ এপ্রিল, ২০২১ ০২:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ নূরল আলম
১৭ এপ্রিল, ২০২১ ১২:১৭ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৪৯ ও ৫০তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৭ এপ্রিল, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৭ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/921813 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/598565


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ জামাল উদ্দিন
১৭ এপ্রিল, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ জাফর ইকবাল মন্ডল
১৭ এপ্রিল, ২০২১ ১১:১৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম, লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর। আমার গত ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক রিজ্ঞান কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


জাহিদুল ইসলাম
১৭ এপ্রিল, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোঃ কাউছার হোসেন
১৭ এপ্রিল, ২০২১ ১১:০০ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।